কক্সবাজার, শুক্রবার, ৩ মে ২০২৪

পেকুয়ায় নারীর মরদেহ উদ্ধার, অভিযোগ দ্বিতীয় স্বামীর দিকে!

উদ্ধার হওয়া কক্সবাজার শহরের নারী মোহছেনার মৃত্যু নিয়ে রহস্য দানা বেঁধেছে। তবে নিহতের স্বজনদের অভিযোগ দ্বিতীয় স্বামীর দিকে!
নিহতের ছেলে আরিফের দাবি, পাওনা টাকা দেওয়ার কথা বলে ডেকে নিয়ে তার মাকে পরিকল্পিতভাবে হত্যা করেছে সৎ বাবা রিদুয়ান।
আরিফ বলেন, আমার বাবা মালেশিয়ায় থাকতো। সেখানে গত বছর মারা যান। আমার বাবার সঙ্গে মালেশিয়ায় পরিচয় হয় চকরিয়া উপজেলা কোনাখালীর রিদুয়ানের। এরপর রিদুয়ান দেশে আসলে আমাদের পরিবারের সাথে সম্পর্ক গড়ে ওঠে। সাত আট মাস আগে রিদুয়ানের সঙ্গে আমার মায়ের বিয়ে হয়। তবে আমার মা কখনও রিদুয়ানের বাড়িতে থাকেনি। রিদুয়ানই আমাদের সাথে শহরের খাজামঞ্জিল এলাকায় এসে মাঝেমধ্যে থাকতো।
আরিফ আরও বলেন, সোমবার দুপুরে রিদুয়ান আমার মাকে ফোন করে টাকার জন্য যেতে বলে। পরে দুপুর ২টার দিকে মা টাকার জন্য কোনখালীর উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। এরপর মঙ্গলবার ২৫ জানুয়ারি পুলিশের ফোনে জানতে পারি আমার মায়ের মৃতদেহ পেকুয়া সদরের নুইন্যামুইন্যা ব্রিজ সংলগ্ন বিল থেকে লাশ উদ্ধার করা হয়েছে।
মোহছেনা আকতারকে ছরিকাঘাত করে হত্যা করা হয়েছে তথ্য মিলেছে। মরদেহের পাশে ছুরি পাওয়া গেছে। ওই স্থানটি ছিলো রক্তাক্ত। স্বজনেরা বলছেন, টাকা নিয়ে দ্বন্দ্বকে কেন্দ্র করে মোহছেনা আকতারকে নৃশংসভাবে খুন করা হয়েছে।

পেকুয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী বলেন, সিআইডির টিম আলামত সংগ্রহ করার পর মরদেহ উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনা ক্লু উদঘাটনের চেষ্টা চলছে

পাঠকের মতামত: